পিংকির যখন ঠোঁট শুষ্ক ছিল
- ওমায়ের আহমেদ শাওন ১৮-০৪-২০২৪

পিংকিকে দেখে মনে হলো-
সারাদিন না খেয়ে আছে !
তাকে বললাম, খাওনি কেন ?
সে বললো, কে বলেছে খাইনি ? তুমি কি আমার খোঁজ-খবর রাখো ? এভাবে আর কতদিন !
আমি স্থম্ভিত হয়ে উত্তর দেই-
অবস্থা তো বুঝতে হবে; সাতদিন ধরে উপন্যাস খানাই
শেষ করতে পেলাম না।
তাই বলে, না খেয়ে থাকার তো মানে নেই !
সে বললো, কবি হয়েছো ! আর নারীর মন বোঝনা ?
একটু চিন্তা করে দেখলাম; তার ঠোঁট শুষ্ক কেন ?

হুম। দেহজ প্রেমের অভাবেও মেয়েদের ঠোঁট শুষ্ক হয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।