রম্য রাজা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

শিবলী ভাই তুমি তো রম্যের রাজা
রম্যের কারিগর,
রম্য কি তোমার স্ত্রী
শুশ্রূষা করে কি তোমায় রাত- ভর?
.
এ্যাত্ত সুন্দর রম্য বচন কোথায় পাও খুঁজে
অহর্নিশ ভাবি তোমায় আসে না আমার বুঝে,
রম্য রাজা রম্য রাজা বেঁচে থাক শাশ্বত
রম্যের শমসের দিয়ে
অন্যায় কে করো ক্ষত?
.
রম্য রাজা রম্য রাজা আমি হতে চাই
তোমার শিষ্য,
আমার আর্জি নাকচ করো না
করো না আমায় নিঃস্ব?
.
.
উৎসর্গঃ রম্য রাজা শিবলী আহমেদ ভাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১২-২০১৭ ১৭:৪৮ মিঃ

আপনার গাত্রদাহ হবে স্বাভাবিক ব্যাপার..... নিজেও ভাল কিছু লিখেন না অন্য কে উৎসাহ- উদ্দীপনা দিচ্ছেন না...
.
ছড়া - কবিতা লিখব না তবে এই ব্লগে কি গল্প লিখব....??
.
সাহিত্য সম্পর্কে একটু ধারণা আছে কি আপনার??
.
যত্ত সব পাগল একটা........

Omaer
০৭-১২-২০১৭ ১৬:১১ মিঃ

আপনি কিন্তু এইসব লেখা/ছড়া লিখে “বাংলার কবিতা” -কে নষ্ট করছেন...!
(বি.দ্র: এই ওয়েব পোর্টাল কবিতার জন্য; ছড়ার জন্য নয়) প্লিজ, ভালো কিছু পারলে লিখুন; না পারলে সংখ্যা বাড়িয়ে সাহিত্যকে নষ্ট করবেন না !!