একা
- শামিম ইশতিয়াক ২৩-০৪-২০২৪

একা ঘুরি, একা ফিরি
একা হাটি শূণ্য মনে,
তৃষ্ণা মিটাই গোধূলিবেলায়
একাকীত্বের নির্জনে।
কোন সে ষোড়শীর স্বপ্নে আমি,
দেখা দেই রোজ গোপনে।
নগ্ন হাতে যাচ্ছি চলে
আমি হইনা কারো দখলে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।