নব্য মাত্রা
- শামিম ইশতিয়াক ১৯-০৪-২০২৪

জীবন আত্তা আছে সবে

নব্য জয়ের চেতনায়,

আধার আলো খেলছে খেলা

বিশালতার সিমানায় ।

তোমায় আমার ভুবন যেন

স্বপে আছে মমতায়,

উদাস হাসির উল্লাস খুজি

ওই আভেসের মুদ্ধতায় ।

নিরব তোমার ওই হাসি আভেগ মাখা বিলাসিতায়,

খুজে ফিরি নব্য মাত্রা

আমার তোমার ভালোবাসায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।