আহবান
- মধুকবি ১৯-০৪-২০২৪

আল্লাহকে যে ভয় করে সে
জঙ্গী কেন হবে !
আত্মগাতি বোমায় কেন সে
মরন ডেকে নেবে?
ইসলামে আছে সাম্য মৈত্রি
ন্যায়ের সমহার,
বিশ্বে আনে শান্তিধারা
পরকালের মুক্তির অঙ্গীকার ।
আল্লাহর দেয়া ধর্মে যারা
রাখতে পারে আস্থা,
পরকালে খুব সহজে খুজে পাবে
বেহেশতের রাস্তা ।
জগতে ক্ষমতা আর প্রাচুর্যের
মোহে যারা অন্ধ,
ধর্মের কথা শোনেনা তারা
ছড়ায় শুধু দ্বন্দ্ব ;
ইসলাম বিরোধীরা জোট বেধেছে
একটাই তাদের মন্ত্র,
কি করে ইসলামকে হেয় করবে
করছে তারই ষড়যন্ত্র ।
ইসলামের সঠিক শিক্ষায় শিক্ষিত হও
ওগো মুসলিম নওজোয়ান,
কোরানের আলো ছড়িয়ে ধরায়
মিথ্যাচারের করো অবসান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।