স্পষ্ট কথা
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

স্পষ্ট কথা

আব্দুল মান্নান মল্লিক

মন যা চাই,
বলে ফেলি তাই।
সত্যকে ব্যক্ত করে
সুখী হতে চাই।
যদি কথা স্পষ্ট,
ক্ষণিকের কষ্ট।
বিশ্বাসে আশ্বাস,
ঈশ্বর সহায়।
প্রিয়জন পথ খুজে
আমতা কথায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।