ভালোবাসা জেগে থাকে
- আলী আহম্মেদ ১৯-০৪-২০২৪

তোমায় ছুঁয়ে দিবো বলে
জাগ্রত কল্পনায়,
কত নিশি ঘুমোয়নি
তোমায় ছোঁয়া হলোনা!
প্রেম মরীচিকা!
চাওয়া মরীচিকা!
শুধু সময়ের অপচয়
তবুও ভালোবাসা জেগে থাকে।

চারদিকে বাঁশের ছাউনি
বৃষ্টির আনাগোনা,
শুকনো পাতার মরমরে শব্দ
একটা কুড়ের ঘর
বাঁধবো বলে,
কত স্বপ্ন দেখেছি
ঘরতো বাঁধা হয়নি!
প্রেম মরীচিকা!
চাওয়া মরীচিকা!
শুধুই সময়ের অপচয়,
তবুও ভালোবাসা জেগে থাকে।

মধ্যনিশিতে নদীর বুকে
নায়ের ছৈয়ায় বসে ,
আকাশ দেখবো বলে,
কত সাধ জেগেছিলো
পূরণতো হয়নি!
প্রেম মরীচিকা!
চাওয়া মরীচিকা!
শুধুই সময়ের অপচয়,
তবুও ভালোবাসা জেগে থাকে।

ভালোবাসা জেগে থাকে
আলী আহম্মেদ
12 December 2017

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।