বৈরী
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

দিন ভালো নেই,
রাত্রি ভালো নেই,
ঝিরিঝির বৃষ্টি,
কনকনে শীত,
বৈরী আবহাওয়া,
তবুও,
কারও পৃথিবী জ্বলন্ত আগ্নেয়গিরি
তুমি নাকি তার নেই!
শুনেছে,
তুমি নাকি সুখে নেই!
ইচ্ছে না থাকুক,
বৈরী আবহাওয়াও বন্ধু হয়
আগ্নেয়গিরিও বন্ধু হয়
যখন তুমি নেই!

"বৈরী"

৯ ডিসেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।