বিজয়ের নীলকমল
- শাওন মল্লিক - একাত্তরের ছোঁয়া ২৪-০৪-২০২৪

বিজয়ের নীলককমল হাতে দাড়িয়ে আছে তৃস্নার্তপথিকের দল , দাড়িয়ে আছে ১১ টি সেক্টর, বিজয়ের নীলককমল হাতে নিয়ে চেয়ে আছে অনাথ শিশু, চেয়ে আছে ছেলে             হারা মায়েরা, বিজয়ের নীলককমল হাতে, দাড়িয়ে আছে ৩০ লক্ষ শহীদের আত্মা, দাড়িয়ে আছে ছাত্রসমাজ, সশস্ত্র আন্দোলন শেষে বিজয়ের ছোঁয়ায় মুখরিতো চারিদিক, উত্তাল গণমাধ্যম উল্লাস করছে সব , মুক্তিবাহিনী সদর দপ্তর পেছনে তাকালেই স্পষ্ট দেখা যায়  ৫২এর ভাষা আন্দোলন, উকিঁ দেয়, ৬ দফা সহ ৬৯ এর  গনআন্দোলন শান্তি কমিটির কাজ শেষ... আর নয় অপেক্ষা... অই যে সূর্যোদয় দেখা যায় রক্তিম লাল অবাক সূর্যোদয় এইবার ঘটবে শহীদদের আত্মমুক্তি ঘটবে চিত্মশুদ্ধি... বিজয়...বিজয়..... বিজয়ের ছোঁয়ায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:০৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন