অচেনা কবি
- শাওন মল্লিক ২৬-০৪-২০২৪

আকাশের ওই তারা স্বাক্ষী এই শিউলিতলা স্বাক্ষী এই ঘোর অমাবস্যার রাত স্বাক্ষী অন্ধকার রাতের জোনাকিপোকা, দগ্ধ এই দুপুর স্বাক্ষী, আমি কোনো অচেনা কবি নয়। ওই তারা, জোনাকি,শিউলিতলা অন্ধকার রাত, দগ্ধ দুপুর, সবাই আমাকে চেনে। আমি তো এইখানেই আছি, নিজের স্বাপ্নিক নিয়মে। তারা সবাই জানে, আমার কোনো আত্মীয় নেই। আমার সঙ্গী তো ওই ধু ধু নদীর কিনার। ঐইখানেই তো তোমার অচেনা কবির অস্তিত্ব গাথা। আমিই সেই অবোধ বালক আমিই সেই অচেনা কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০৭-২০১৮ ১২:৩৬ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন