একাকীত্ব
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৮-০৩-২০২৪

নিস্তব্ধ ঘরে জানালার পাশে বসে শুধু হর্ন এর আওয়াজ বিরক্তিকর বইয়ের পাতায় বন্ধুত্ব খোজার ছলনায় নিমজ্জিত মনের দাপাদাপি... তোমায় খোঁজে! আত্ম বিক্ষোভ করে! এক নজর দেখতে উন্মাদ হয়ে ওঠে! কখনো সত্যি অস্থির হয়ে পড়ি শুধু এক নজর দেখার জন্য গোধূলি পেরিয়ে সন্ধ্যা ঘনিয়ে আসে চাঁদ উঠে আকাশে সারারাত তোমার কথা বলে, আমিযে কান পেতে শুনি, তার কথা বেদনার রাত পোহালেই, ভোর হয় অলস দুপুরে বনে গাছে গাছে কোকিল ডাকে, বেদনার গানে গানে স্মৃতির টানে নীরবে নিভৃতে আমি যে ভেসে বেড়াই বহু দূর, কথা দাও এই ক্ষণে    কথা নাও এই ক্ষণে  কার কথা ভাব তুমি- প্রতিক্ষণে মনে মনে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:০৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন