অবিশ্বাস্য অতীত!
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৬-০৪-২০২৪

মেঘের মতন উড়ছে ধোঁয়া    চায়ের কাপে মুখোমুখি বসিবার অফুরান সময়, আমাদের কথা সব কি, শেষ হয়ে গেছে? নাকি বরফের মত জমে গেছে আমাদের বর্তমান , বায়স্কোপের মতো চোখে ভাসছে সকল অবিশ্বাস্য অতীত! সময়ের বিপরীতে হেটে যাই বহুটা দূর, যেখানে আমাদের দেখা হয়     নাই কোন দিন। যেখানে আমরা ভালোবাসি নাই কোন দিন। অথবা ভালোবেসেছিলাম তোমায় অফুরান তিতল বুকে নিয়ে তীব্র বকুলের ঘ্রাণ..... কঙ্কনীর মতো কাঁচের চুড়ি করে গুঞ্জরণ সেই হাতে হাত রেখে কোল শিথানেই বরফের মতো জমে যাই! আমি সেখানেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:০৯ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন