ফ্যাকাসে.....
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৮-০৩-২০২৪

কেন জানি না সব ফ্যাকাসে ফ্যাকাসে হয়ে গেছে     সময়ের পালটাপালটিতে .... তখন প্রচন্ড রেগে যাওয়ার পরে , আমার চুলহীন বোঁকা বোঁকা চেঁহেরার দিকে তাকিয়ে, তোমার হেঁসে দেওয়ার মুহুর্তগুলো      মধুর ছিলো... হারিয়ে গেছে গভীর অতলে সময়োচিত সংকল্পে সন্দিগ্ধ..... তোমার আমার সব সেল্ফির সন্ধিবিচ্ছেদ। :D বর্ষাকালে তোমার আর আমার         ভিজে যাওয়া ঠান্ডা শরীরের শীতলতা ...... আমি ভিজলেতো শুধু ২০৬খানা হাড়           ভিজে যেতো    আর তুমি ভিজলেতো        পুরো শহর ভিজে যেতো মাঝেমধ্যে নিরবতাই হলো প্রতিবাদের শ্রেষ্ঠ উপায়! আজ এই ঠোঁটে নেয়, সেই তৃপ্তি... তাই অবশেঁষে শেষ         মুক্তির চুক্তি... তবু শেঁষবার তুমি ভেবে দেখো... এখানেয় সুখ ছিলো একদিন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:১০ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন