চোখ_ভরা_ঘুম....
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৫-০৪-২০২৪

চোখ ভর্তি ঘুম নিয়ে আমি ছুটে চলেছি     শিরোনামহীন খবরের কাগজের পাতায় পাতায় আমাকে হারতে দিলে,             নিখোঁজ বিজ্ঞপ্তিতে      ছেয়ে যাবে তোমার শহর দেখতে দেখতে আমি ক্লান্ত      শুনতে শুনতে আমি পরিশ্রান্ত। জীবনটা যখন, নাটকের চেয়ে নাটকীয় আমি যার কাছে গুরুত্বহীন, সে আমার সামনে ব্যস্ত এখন আর সংকোচ নিয়ে পথ চলি না, অহেতুক উপদেশ শুনি না, এখন আর বিচ্ছিরি কটু বাক্য শুনে, ঘরে এসে কাঁদি না... ওরা বদলাতে পারেনি, বদলে দিয়েছে আমার অনুভূতিপ্রবণ মনের একটা       ছোট্ট অংশ, যাতে আজ শুধুই তিক্ততা। দুই আঙ্গুল এর ফাকে শুধু,       নিকোটিন পোড়ে না             সাথে দুঃসময়ের কিছু স্মৃতি ও পোড়ে.... কিছু কিছু শখ        সময়ের সাথে বিলুপ্ত হতে বাধ্য       শুধু রয়ে যাই সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন