অপেক্ষার সময়টাতে....
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৮-০৩-২০২৪

অপেক্ষার সময়টাতে... অনেক গাছপালা মেলে দিই, কল্পনার সীমানা পেরিয়ে            ঢুকে যাই অনধিকারে, তাই বলে ভেবে বসো না যে,       সেসব আমার সত্যি সত্যি চাই। আমি তখন পাহাড় চূড়ায় গড়েছি ছোট্ট লগ কেবিনটারে। তার ব্যালকনিতে ঝুলিয়ে দেয়া দোলনায়..... দোল খেতে খেতে সুগন্ধি চায়ের কাপে, চুমুক আলতো করে। তোমাকেও নিয়ে যাই, কখনো সখনো... তুমি তরমুজ কেটেছো হীরক ছুড়িতে। হঠাৎ আঙুলে লাল রেখা,      ভেসে উঠলে বুঝি কেটে  গিয়েছে আমার সমস্ত জীবনের তাল-স্বপ্নের             বিভ্রান্ত বলিরেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন