পরিনতি
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৫-০৪-২০২৪

করিনি তবুও বলেছো  করেছি মিনতি করেছি না বলতে.... বলতে চেয়েছি কতবার যে,  আর পারছিনা ..... তবুও বাধ্য করেছো চলতে হেয় করেছ আমায় প্রতি পদে, প্রতি ক্ষনে.... বলিনি কিছু..... নির্বাক নিশ্চুপ হয়ে সহ্য করে চলেছি সবকিছু... জানো কি! পরিনতি আছে সবকিছুর... মন শুকিয়ে কাঠ হয়ে গেল আত্নশুদ্ধির জন্য একটা ঘুম দরকার  সময় অদৃশ্য হওয়ার আগ পর্যন্ত নিরব থাকে, অদৃশ্য হওয়ার পরপরই চিৎকার দিয়ে জানান দেয় – তার চলে যাওয়া। আমরাও তখন আমাদের দীর্ঘশ্বাসে আমাদের চলে যাওয়া সময়কে বাঁচিয়ে রাখার অপ্রাণ চেষ্টা করি। জানো কি! পরিনতি আছে সবকিছুর...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৭ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন