ঘর ছাড়া পথিক....
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ১৯-০৪-২০২৪

আমি আজ ঘর ছাড়া পথিক হয়ে দগ্ধ হচ্ছি  প্রতিনিয়ত..... জীবন নামক এর এই রঙ্গমঞ্চে অভিনয় করছি প্রতিনিয়ত..... চিৎকারে মাতিয়ে চারিদিক দারুন অভিনয়ে....       সবাইকে জানালে আমি সাধারন কেউ এ কবিতা জীবনের কঠিন ভয়ংকর সুন্দরের কথা বলে...... তাও নানা ছলে বলে কৌশলে সময় ও কৌতুকপ্রিয়         এ-বিরহকালে..... বুকের ভিতরের লুকায়িত কষ্ট গুলো          নিজের অজান্তে গড়িয়ে পড়ে চোখের জল হয়ে.....   যা আমার কাছে জীবনের কঠিন বাস্তবতা! আর কারো কাছে        নাটকের দৃশ্যতা...... শুধু বেঁচে থাকা মিথ্যা সুখে, মৃত্যুর অপেক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:১০ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন