তোমার অপেক্ষায়....
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ১৯-০৪-২০২৪

এসেছো!.... এসেছো কি সুরঞ্জনা.... আজও আমি বিভ্রান্ত পথিক হয়ে অপেক্ষায় আছি.... বট গাছের সাথে ঝুলন্ত  তোমার বানানো  সেই দোলনা টার দিকে তাকিয়ে...... অপেক্ষায় আছি..... এসেছো!.... এসেছো কি সুরঞ্জনা.... সকালবেলা তোমার স্নানে ভেজা চুলের স্পর্শ পাওয়ার জন্য কাতর হয়ে... অপেক্ষায় আছি..... ফুচকাটা কি এখনও তোমার প্রিয় জানাও নিতো... অপেক্ষায় আছি..... তুমি পাশে নেই তাই সজীবতাটা দিন দিন গভীর অতলে হারিয়ে যাচ্ছে... তবুও অপেক্ষায় আছি.. আকাশের ওই কোণাটায় কালো মেঘ জমেছে..... দমকা ঝড়ো হাওয়া চারিদিকে... অনেক টা শেষ প্রান্তে... প্রদীপ  নিভু নিভু করে... তেল যে ফুরিয়ে এলো সুরঞ্জনা তবুও অপেক্ষারত আছি... এসেছো!.... এসেছো কি সুরঞ্জনা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৭-০২-২০১৯ ১০:২৮ মিঃ

আপনার মমন্তব্য আমাকে অনুপ্রেরণা দিবে

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:১১ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন