শুন্যতা
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ১৯-০৪-২০২৪

আমি 'শুন্যতা'...
কিন্তু তোমার অপেক্ষায় আমি সর্বদা পূর্ণ ।
আমাকে তোমার ভয় করে?
অথচ আমি তোমারই মায়ায় গড়া ।
স্বপ্ন ফুরোলে কেবল আমি আসি তোমার কথায়,
অথচ আমাতেই তোমার যত স্বপ্নের আনাগোনা...
তোমাকে বলে দিবো এক পথিকের ব্যাথা,
তোমাকে বলে দিবো তুমি ছাড়া শুন্যহিয়া...
তোমাকে বলে দিবো যদি থাকো না পাশে
তোমাকে বলে দিবো...
হৃদয়ের কথা রাতে যেই তোমার ঘুম না আসে,
আমি রোমিও তোর জুলিয়েট সাজা মাঝরাতে প্রেম,
আর তোমার সেই আদো হাসি ঠোঁট দুটি কাছাকাছি। যাক না সব ঋতু বদলে...
ধ্রুব হয়ে দেখবে পাশে আছি দাঁড়িয়ে।
যদি হারিয়ে যাবার ভয় লাগে,
একটু দেখো না হাতটা বাড়িয়ে...
বয়সটা আর একটু বেশি হলে...
আর একটু দাঁড়ি গোঁফ গজালেই...
আর একটা সরকারি চাকরি...
তোমাকেই চমকে দিয়ে বলতাম..... ভালোবাসি......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৫ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন