আমি তুমি
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

তুমি কেমন !
বলত আমি কেমন ?
তুমি বোকা!
বলত কেন বোকা ?
তুমি নিষ্ঠুর !
বলতো কেন নিষ্ঠুর ?
তুমি প্রেম শূন্য !
বলত কেন শূন্য ?
তুমি ধোঁকাবাজ !
বলত কেন ?
কেন ! কেন !! কেন !!!
তোমার রাগ গুলো
আমার চোখের ভালোবাসার সুর
ঠিন যেন
হা-হা-হা-হাহ-হা-হা...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।