হবেনা আর কথা
- আসাদউজ্জামান খান - দীপ জ্বেলে যাই ২৮-০৩-২০২৪

হবেনা আর কথা
আসাদউজ্জামান খান
===================
ফিরবোনা আর হবেনা তো দেখা
পাবেনা আমায়া হবেনা কো কথা।
হবেনাতো আর কথা দেয়া-নেয়া
থাকবেনা আর বিরহ-বেদনা।

বলেছিলাম আমি,সেইদিন তোমায়
না থাকলে প্রণয় বলবনা তো কথা।
অন্যর পত্নী হয়ে বলো আমায়
আমার সাথে একবার কথা বলবা?

কথা ছিল যেটা রাখনি সেটা
কী করে বলি বলো পুনরায় কথা!
ভাল থেকো তুমি কামনা এটা
জীবন পাড় হবে পেওনাকো ব্যথা।

লেখা...১২-১০-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।