সুখেরকাঁটা
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ১৯-০৪-২০২৪

তোমার এক পাশে থাকে শহর, তোমার অপর পাশে থাকে নারী তবে পথিক তুমি কোন পথ লবে? শহর, নারী না অরণ্য? তুমি কোন পথে গেলে সুখ পাবে? তুমি কোন পথে গেলে বেশি ঠকে যাবে? তুমি জানোনা তুমি কি চাও; তুমি বিভ্রান্ত, তুমি ইতস্তত; তুমি যে পথেই যাও তোমার প্রতিবিম্ব খুঁজে পাও, ক্ষত বিক্ষত। তোমাকে বুকে নেয় না তো শহর তোমাকে কষ্ট দেয় নারী, তোমাকে ফিরিয়ে দেয় ঘন অরণ্য নহর। তবে পথিক তুমি কোন পথ লবে? শহর, নারী না অরণ্য?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:০৬ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন