আছে নিশ্চয়!
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২০-০৪-২০২৪

এমনও তো হতে পারে কোন এক আলোর ভোরে অথবা গভীর রাতের আঁধারে বালিশে কান্নার দাগ শুকিয়ে যাওয়ার আগেই, কারো ইতস্তত স্পর্শে ঘুম ভেঙ্গে গেলো তোমার, আড়মোড়া ভেঙ্গে চোখে নেমে এল অপার বিস্ময়! ঠোঁটের আড়ষ্টতায় শব্দ, শব্দের আড়ষ্টতায় ঠোঁট! তাড়না নয়, ভ্রান্তি নয়, তীব্র আকাঙ্খার মত চাই তোমার ভিতরে সৃষ্টি না হয় ধ্বংস হতে চাই, তোমার ভিতরে জীবন আর মৃত্যু দেখেছি এক সাথে তোমার প্রতিটি অনুভব আমার নদী ভাঙে চড় বাঁধে। তোমার ভিতরে স্রোত আর জলোচ্ছাস এক সাথে তোমার ভিতরে মোহময় সৃষ্টি আর ধ্বংস বাসা বাঁধে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৩-১২-২০১৭ ০১:০৫ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন