মায়াবিনী
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ১৯-০৪-২০২৪

কার ছাঁয়া? চেনা চেনা মনে হয়! ও কার ছাঁয়ার প্রতিচ্ছায়া? ও কার পায়ের শব্দ! ও কার নূপুরের ছন্দ! কোন ভুলে সে এই পথে হেঁটে গেলো! সে আমার অসহ্য যন্ত্রণার মত রক্তের তপ্ত স্রোতী, ফাল্গু নদীর নিদাঘ জলের মত সে আমার অমরাবতী বিধুনন বিধুর বুকে সে আমার আগনন যাতনার কাম অপূর্ব মোহময় কবিতার মত দ্রোহী যার নাম ফিরিয়ে নাও,এই বিচ্ছেদ আহ্বান। ফিরিয়ে নাও, এই বিচ্ছিন্ন ব্যাবধান। জুড়ে দাও এই হৃদয়ের বিক্ষিপ্ত ব্যাবচ্ছেদ। উচ্ছল সব মানুষের ভীড়ে, তারা সবে মৃত মানুষের লাশ নিয়ে ঘোরে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২২-১২-২০১৭ ২১:৪৩ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন