আরাধনা
- মামুনুল হক - বাস্তববাদী ২৯-০৩-২০২৪

মানুষের মাঝেতে হরেক মানুষ! আরেক মানুষ আমি! অন্যরকেম মানুষ আমি চির অমলিন! মান-সম্মান,প্রতাপ, আর অপ- সবইতো তোমারই দান গো হে প্রভু! পূরবে মোর শির নমিত থেকেছিল, আজো আছে এবং পরকালে - রবে তা অক্ষুণ্ণ এই মোর আরাধনা! আর যদি কোনো ক্ষণে পথভ্রম হই, দিয়ো গো মোর সব তলিয়ে-সেই মহাপ্লাবনের মতন। যদি হিয়া চায় তবে মোর চিহ্ন রেখে দিও- নীলনদের সে ফেরাঊনের মতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mamunulhoque
১৯-১২-২০১৭ ১০:১৭ মিঃ

এটা আমার প্রথম ধর্মীয় কবিতা।