আসবে কখন মায়
- আসাদউজ্জামান খান ২৮-০৩-২০২৪

আসবে কখন মায়
আসাদউজ্জামান খান
==============
মায়ের কোলে বাঁধি বাসা
আমার ছোটো গাঁয়ে
সবমসময়ে থাকি চেয়ে
কখন আসবে মা'য়ে।

আসবে কখন মা'য়ে আমার
নিবে কখর কোলে
আদর করে বলবে খোকা
যাইনি তোকে ভোলে।

মা'য়ে অনেক ব্যস্ত থাকে
সবসময়ে কাজে
কষ্টকরে আসে মা'য়ে
আমার কাছে সাঁঝে।




লেখা...২৮-১১-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।