করুণাময়ী
- আকছার মুহাম্মদ - পুষ্টিবর্ধক ভালোবাসা ২৫-০৪-২০২৪

তার আগমন স্বল্প সময়ের,
কিছু কথা, সৃতি রং ঢং ঘনিষ্ট
শূন্য শুভ্রতার গতর ঘেঁষে
কৌতূহলী হাসি মুহূর্তে অস্পষ্ট ---।

অদৃশ্য ঠিকানায় দ্রুত হাটা
গলি পেরিয়ে মাঠ ঘাট খুঁজে
দূর্গ ছেড়ে অহেতুক নির্বাসিত
পছন্দের আস্তানা, ফুটপাতে---।

প্রেম ভালোবাসা নিরলে বাধা
পথে প্রান্তরে খোলা আঁচলে
নগ্ন শহরে বেদীতে -----
অপেক্ষার কত আয়োজন রাধা।

রাগিণী'র সব কোলাহল ফেলে
যাওগো কেন একলা চলে.....?

ঘরে বারান্দায় তোমার হাটাহাটি
দেহের কপাট ঠোঁটে ছোঁয়াছুঁয়ি
অবিশ্বাসী চোখ জলে মাখামাখি
হারিয়ে পাওয়া মোর করুণাময়ী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।