দুঃখ
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৫-০৪-২০২৪

কাঁদিস কেন পাগল মন?
দুঃখ করিস কেন?
দুঃখের পরে সুখের হাসি
আসবে শুভক্ষণ।

ভয়ের পরে জয় হবে তোর
হারে নাই যে ক্ষয়,
হাজার দুঃখে শত কষ্টে
করিস নে রে ভয়।

ভাবিসনে আর দুঃখ নিয়ে
আসবে একদিন সুখ
দুঃখের পরে সুখের রাজ্যে
সেতো শ্রেষ্ঠ অর্জন।

কষ্ট করে জীবন গড়ে
আপন কর ভূবন,
আল্লাহ মালিক সাই রাব্বান্না
করে না বর্জন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।