বিষের বীণ
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৫-০৪-২০২৪

রাত দুুপুরে বুকের মাঝে
কে বাজালো বিষের বীন,
বন্দ কর হে বাঁশরী
হৃদয় জুড়ে ছড়িয়ে গেছে বিষ।

সইতে আমি পারছি না
মানুষ আমি যন্ত্র না,
ভালোবাসার অধিকারে
আর হবে না ফেরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।