নষ্ট স্বপ্ন
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৫-০৪-২০২৪

যদি ভালোবাসা না দিলো বন্ধু
কেন ডেকেছিলো চাঁদনি রাতে
একাকি নিরবে নির্জনে?
কেন কথার মালা গাঁথা?
কেন স্বপ্ন দেখা,ছবি আঁকা?
কেন ফুলের সৌরভে বলে
তোমার কথা প্রতিক্ষণে?

যদি ভালোবাসা না দিলো হৃদয়ে!
কেন আমাকে স্বপ্ন দেখালে
হৃদয়ের প্রতি পাড়াতে পাড়তে?
তবে থামা থামা কেন
তোমার মিষ্টি মধুর হাসি,
তরী আমার ডুবিলো অথৈই সাগরে
ঠাই নাই ভবে ডুবে মরি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।