চাঁদের মায়া
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৫-০৪-২০২৪

মধু জ্যোৎস্নায় তোমাকে
দেখেছিলাম আকাশে,
জোনাক জ্বলার আমেজে
বাঁশ বাগানের উপরে
ভাঙা কপাট সরিয়ে
এসে ছিলাম বাহিরে।

কে এল ফের আকাশে
জ্যোৎস্না গেলে হারিয়ে
কালো মেঘের আড়ালে
ঢাকা চাঁদের মায়াতে
তাকিয়ে আছি দুজনে
মন ভরে যায় খুশিতে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।