ইচ্ছে
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৬-০৪-২০২৪

আমি করুণা চাইনা,অধিকার চাই
আমি যুদ্ধ চাইনা, শান্তি চাই
আমি সুখ চাই না,নিরাপদ জীবন চাই
আমি প্রতিহিংসা চাই না,ভালোবাসা চাই
আমি অমরত্ব চাই না,মানবতা চাই
আমি স্বৈরচারীতা চাই না,গণতন্ত্র চাই
আমি ভাত চাই না,ভাতের ব্যবস্থা চাই
আমি সনদ চাই না,শিক্ষা চাই
আমি অট্টালিকা চাই না,বাসস্থান চাই
আমি যশ চাই না,চিকিৎসা চাই
আমি ন্যায়ের পথে থাকতে চাই,
অত্যাচারীর বিরুদ্ধে রুখতে চাই
আমি কারাবন্দী থেকে মুক্তি চাই
আমি স্বাধীনতা চাই
আমি স্বদেশের বুকে বাঁচতে চাই
আমার স্বজাতির সাথে মিলেমিশে থাকতে চাই
আমি একজন অতি সাধারণ মানুষ হতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।