এক ছাতাতে
- আব্দুর রাজ্জাক রাজু ২৯-০৩-২০২৪

ৰৃষ্টি আসে
ছা়তা বীনে,
ইচ্ছে কৱে একটা ছাতা
দেই তাৱে কিনে৷

ছাতা ছাৱা আসলে তুমি
আমি ভিজে যাই,
তোমায় আমি তাই
একটা ছাতা দিতে চাই৷

ছাতা তুমি নেৰে কি-না
জানতে আমি চাই,
নিলে ছাতা তাৱ নিচে
দিয়ো আমায় ঠাঁই৷

এক ছাতাতে তুমি আমি
হাটৰো পাশাপাশি,
মেঘেৱ কোণে ঊঁকি দেৰে
চাঁদ সূয্যেৱ হাসি৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।