ছায়া
- মধুকবি ১৯-০৪-২০২৪

কে তুমি পাগল করে দিলে লুকুচুরি খেলায় মেতে,
আলোর মাঝে থাক পাশে পাইনা খুজে আধার রাতে ।
যা কিছু করি আমি সবই তুমি করো,
আলো নিভলেই তুমি আমায় ছাড়ো ।
তুমি আছো তবু মিথ্যে তোমার আসা যাওয়া ,
মিছে তোমার থাকা, তুমি যে আমার ছায়া ।
গুনছি প্রহর আসবে সেদিন কবে,
ছায়ার মাঝে বন্ধু আমার কায়া হয়ে রবে ।
জানি একদিন আলো থাকবে, থাকবেনা তুমি,
না ফেরার দেশে সেদিন হারিয়ে যাব আমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।