ধর্মগুরু যিশু
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

ধর্মগুরু যিশু
আসাদউজ্জামান খান
==============
বড়ো দিনেরই বড়ো কথা
ধর্মগুরু যিশু
আনন্দকরে বড়ো মানুষ
সাথে আছে শিশু।

হয়েছিলো জন্ম যিশুর
পঁচিশে ডিসেম্বার
খ্রিষ্টানধর্মের মানুষের
খুব বিশেষ উপহার।

বাইবেলের কথা বলতোসে
দিতো ধর্ম শিক্ষা
খ্রিষ্টানধর্মের মানুষেরা
পেতো ধর্ম দীক্ষা।

লেখা...২৪-১২-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।