একবার বলো
- সালাম আলী আহসান - একটি কথা বলার ছিল ২৯-০৩-২০২৪

অনেক সৃতি রয়ে যায়
কোন এক কোনায়
মাঝে মাঝে চিৎকার করে
বলে আমি এখনি রয়েছি


গল্পকার তার বলে যায়
কবি ছন্দ মিলিয়ে যায়
পাঠক বুঝে কি বুঝে না
হয় না তো জানা


একবার বলো
তোমাকে আজও ভুলি নাই
একবার বলো
তোমার বুকে আজও যেতে চাই


জানি, বলবো না
জানি, কল্পনাও করবে না


সব কিছু আজ নিষিদ্ধ হয়ে গেছে
অনেক দূরে থেকেও কাছে আসা
অনেক স্বপ্ন দেখা
অনেক কষ্ট পাওয়া


একবার বলো
তোমায় ভালবাসি
একবার বলো
এখনো কাছে আছি।


হয়তো এই অনুভূতি
আর থাকবে না
ভুলে যাওয়ার ষড়যন্ত্রে
হৃদয় আর কাঁদবে না।


একবার বলো
..................
২৭-১২-১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।