অনুরাগ
- মধুকবি ২০-০৪-২০২৪

কত স্মৃতি পড়ে মনে কত ব্যথা জাগে ,
হৃদয় উতলা আজ ওগো প্রিয়া অনুরাগে ;
আজানা ব্যাথায় কাদে মন দিবানিশী,
এলোমেলো করে দিলে সব তুমি আসি ।
কথা দিয়ে কথা রাখবেনা তুমি জানি,
তবুও তুমিই আমার সেই স্বপ্নের রানী;
তুমি ছাড়া এ জীবনে আর কেউ নাই,
তুমিই আমার প্রেম তোমারেই শুধু চাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।