আহবান
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২০-০৪-২০২৪

আমার দেশে তে হবে কবে
ন্যায় নীতিবান নেতা,
নিজের কথা না ভেবে যে
ভাববে দেশের কথা।

এমন নেতা কেউ অাছো
সোনার বাংলার বুকে,
দুমুঠো ভাত তুলো দেবে
অনাহারীর মুখো।

বেকারত্ব দূর করে যে
গড়বে নতূন সমাজ,
আইন কানুন মেনে নেতা
মুক্ত করবো সন্ত্রাস।

জঙ্গিমুক্ত দেশের জন্য
রাখবো জীবন বাজী,
দূর্ণিতি কে রুখে যিনি
মানব সেবায় রাজী।

আজকে আমি করছি নেতা
তোমাদের আহবান,
থাকবো আমরা তোমার সাথে
বাংলা মায়ের ষোল কোটি প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।