চাওয়া-পাওয়া
- মধুকবি ২৪-০৪-২০২৪

জানি জগতে অনেক কিছু হবার নয়
আবার না চাইতেই অনেক কিছু হয়,
চেয়েছিলাম পেতে যার ভালবাসা
দিলনা সে মন মিটলোনা সে আশা ।
হতাশায় জ্বলে পুড়ে হয়েছি অঙ্গার,
ছলনায় তার ভেঙ্গেছে মন বারবার ।
অথচ যে দিল তার হদয় উজার করে,
আবেগেরবশে চিনতে পারিনি তারে;
অবহেলায় দূরে যারে ঠেলে দিয়েছি,
দুঃসময়ে তারে আমি কাছে পেয়েছি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।