নিকোটিন
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ১৯-০৪-২০২৪

তাহার চেনা মুখ, কন্ঠস্বর, তাহার চুল, চেনা ঘ্রাণ, আমাকে চিরকালের জন্য নেশায় বুঁদ করে রাখলো! কত পাখি আর খুঁজে পেলোনা তার হারিয়ে যাওয়া নীড় কত পথিক পথ হারিয়ে পায় শুধু জিরোবার ছাঁয়া সুনিবিড়, তার পরিসংখ্যান শরতের সুখী আকাশ রাখেনি কখনো। আমি চাই আমার জন্য কেউ গভীর শুন্যতা অনুভব করুক। আমি চাই আমার জন্য কেউ লাগাতার বিনিদ্র রাত কাটাক। আমার জন্য কেউ বাম বুকে তীব্র কষ্ট অনুভব করুক। বিরহের যন্ত্রনায় কেউ নীল হয়ে থাক। যেন আমরা অন্য কোন সময়ের ভিন্য কোন মানুষ। হৃদয়ের তরে হৃদয় জঙ্গম ও স্থবির, থেমে যাক রক্তের নিয়মিত চলাচল ভালোবাসার মুহুর্ত গুলোকে কেউ মনে করুক জীবনের অন্যতম ভুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২২-০৩-২০১৯ ১৪:০৯ মিঃ

ধন্যবাদ আল মামুন ভাই....

shawonmallick6950
০৭-০২-২০১৯ ১০:২৬ মিঃ

অসংখ্য ধন্যবাদ

shawonmallick6950
০৪-০১-২০১৮ ২২:০৯ মিঃ

ধন্যবাদ ভাই

almamun1996
০৩-০১-২০১৮ ১৪:৩৬ মিঃ

চালিয়ে যান। শুভ কামনা রইল

shawonmallick6950
০২-০১-২০১৮ ০২:০২ মিঃ

চেষ্টায় আছি ভালো হলে জানাবেন