নিশ্চুপ
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৫-০৪-২০২৪

যে ছিলো আমার ব্যাকুল কামনার নারী তার চুল, তার ঘ্রাণ, দুঃস্বপ্নের মত তাঁড়া করে! আকন্ঠ যন্ত্রনায় জন্তুর মত তারে ডাকি হৃদয় এফোঁড় ওফোঁড় করা বিষাক্ত নীল তীরে। বিদীর্ণ পটভূমিতে ছায়াচিত্র অকিছে সময় অবছায়ায় তবু যারে দেখি, সে তো আমার নয়! গাংশালিকের সিকতা মাখা পালক বসন্ত পাখির চোখে কেন বেদনার মত জল? ক্ষয়ে ক্ষয়ে যাচ্ছে ভেঁজা কাগজের পৃথিবী নিঃশব্দ বলছে সখী ফিরে আসবি কিনা বল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০২-০১-২০১৮ ০২:০১ মিঃ

চেষ্টায় আছি, ভালো হলে জানাবেন