রেলগাড়ি
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

রেলগাড়ি
আসাদউজ্জামান খান
--------------------
আঁকা-বাকাঁ হয়ে লাইনে
শব্দকরে চলে
বাজায় বাঁশি একটুখানি
থামার সময় হলে।

বাঁশিবাজায় ছেড়ে যাবার
খানিক জিরান পড়ে আবার।

ঝকঝকাঝক শব্দকরে
শুরুকরে চলা
স্টেশনে থামবে গিয়ে
সেই কথাটি বলা।

দিনেরাতে চলে গাড়ি
সকল মানুষ ফেরে বাড়ি।

লেখা...২৭-১২-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।