দ্বিপদী ২
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

কুয়াশার চাদরে ঢাকা শীতের ভোর/
এখনো বুঝি অনেকে ঘুমে অঘোর/
পাখিরা নাচছে আনন্দে তুলে সুর/
এসো হে প্রেমিক, শুনো সেই সুর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।