সে
- জাহিদ হাসান নাদিম - সৌপ্তিক ১৬-০৪-২০২৪

যতদিন এ কায়ে রবে হৃদস্পন্দনের কাঁপুনি,
এ মনে মিশে রবে রক্তাক্ত প্রেমাবেগের ছাঁয়া,
আদর লাভের লালসায় যতরাত হবে নির্ঘম, যতদিন তার ওই চোখে রহিত হবে মায়া,
ততদিন সে রবে আমার কবিতার ছন্দে।
ততদিন সে মিশে রবে আমার অস্তিত্বে।
ততরাত তার অপেক্ষায় মলিন রবে এ মন।
তত বসন্ত এ কায়ে বর্ষাই রবে, একাকিত্বে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।