ভালোবাসি
- মোঃ খোরশেদ আলম ২৬-০৪-২০২৪

ইচ্ছে করে তোমায় নিয়ে
ভাসবো মেঘের বেশে ,
ইচ্ছে করে পাখির মত
ডানা উড়াই আকাশে।

ইচ্ছে করে ঘুড়ির মত
উড়ি সুতই বেঁধে ,
ইচ্ছে করে বাতাস হয়ে
চলতে গতির বেগে।

ইচ্ছে করে তুমি আমি
হাত রেখে হাতে হাত ,
ইচ্ছে করে হারিয়ে যাই
কাটুক লক্ষ প্রভাত ।

ইচ্ছে করে ফুলের মত
ফুটতে গভীর রাতে ,
ইচ্ছে করে খোঁপা হয়ে
থাকতে চুলের সাথে ।

ইচ্ছে করে চুল ভেজা ঐ
গামছা হয়ে থাকি,
ইচ্ছে করে শাড়ীর আঁচলে
হাত জড়িয়ে রাখি ।

ইচ্ছে করে আলোর রাশি
হয়ে জ্বলি নিশি ,
ইচ্ছে করে এক পলকে
তোমায় ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।