ফেরিওয়ালা
- মোঃ হোসাইন জাকের ১৯-০৪-২০২৪

আছে নির্ঘুম রাতের স্বপ্ন,
আকাশে উড়ানো স্বপ্ন!
বিশ্বাস ভাঙা হৃদয়ের স্বপ্ন।
ফাঁকা মাঠের বিরান স্বপ্ন,
ফসলের ক্ষেতে সবুজের স্বপ্ন,
আছে কষ্ট পাওয়া নষ্ট স্বপ্ন,
আছে ভাল হওয়ার রঙিন স্বপ্ন।
স্বপ্ন নেবেই স্বপ্ন!
আঙ্গুল ফোলে কলাগাছ হওয়ার স্বপ্ন,
জনতার পকেট কাটার স্বপ্ন,
সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার স্বপ্ন!
ফাইল আটকিয়ে টাকা খাওয়ার স্বপ্ন,
ভয় দেখিয়ে চাঁদা নেয়ার স্বপ্ন।
আছে একটি নির্ঘুম রাতের স্বপ্ন,
কেউ কি নেবে একটি স্বপ্ন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।