কালচক্র
- সুদীপ্ত বিশ্বাস - অগ্রন্থিত ২০-০৪-২০২৪

দিনকে ফাঁকি দিতে পারলেও
রাতের কাছে হেরে যাই রোজ।

স্বপ্নেরা সব মুখ থুবড়ে পড়ে
চোখের জলে বালিস ভিজতে থাকে।

তারপর খুব ক্লান্ত হলে,
গভীর ঘুমে পাই মৃত্যুর আনন্দ।

সারারাত জ্বলতে-জ্বলতে
রাতের তারার সলতে ফুরিয়ে যায়।

গড়াতে গড়াতে হাজির হয়
আবার একটা দিন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।