বৃষ্টি এলে
- সুদীপ্ত বিশ্বাস ২৫-০৪-২০২৪

বৃষ্টি এলে বুকের ভিতর গোলাপ কুঁড়ি ফোটে বৃষ্টি এলে মনটা বড় উদাস হয়ে ওঠে। বৃষ্টি এলে শিউলিতলায়, ছাতিমগাছের ডালে মনটা বড় কেমন করে বৃষ্টি-ঝরা কালে। এখন তুমি অনেকদূরে না জানি কোনখানে, ভিজছো কিংবা গুনগুনিয়ে সুর তুলেছো গানে। তোমার গানের সেই সুরটাই বৃষ্টি হয়ে এসে টাপুরটুপুর পড়ছে ঝরে মেঘকে ভালবেসে। মেঘ বিরহী,কান্নাটা তার বৃষ্টি হয়ে ঝরে তোমার বুঝি মেঘ দেখলেই আমায় মনে পড়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।