নগ্ন প্রেম
- জাহিদ হাসান নাদিম - নিষিদ্ধ কাব্যগ্রন্থ ২৪-০৪-২০২৪

তুমি আবার আমায় তোমার আমধুর ওষ্ঠখানি ছুঁতে দিবে?
তোমার বুকে রাখবো আমার হাত, দিবে আবারও এ প্রিয়তার প্রশ্রয়?
সিগ্ধ নগ্নতায় তোমার বুকের ভাজে খনিকের জন্য আবারও চাই আশ্রয়।
হাতের মৃূদু স্পন্দনে আবারও উত্তাপ ছড়াতে চাই তোমার নগ্ন দেহে, মনে,
সে অর্ধ নগ্নতা স্মৃতির পাতায় জ্বলজ্বল করে আজও প্রতিক্ষন তুমি বিহনে।
তুমি আবার আমায় তোমার কাঁপা ঠোঁটখানি ছুঁতে দিবে?

কাশবনের নির্জনতায় তোমার শরীরের গন্ধে আবারও মুগ্ধ হতে দিবে?
তোমার কোমরে আলতো ছোঁয়ায় বাড়বে তোমার হৃদস্পন্দন,
ঘর্ষনের ঘামে বক্ষদেশ ভিজে যাবে দুজনার, বাড়বে নগ্নতার বন্ধন।
লালার বিনিময়ে আনন্দে মাতাল হবো কিছুক্ষন, ছড়াবো শীতের উত্তাপ,
বিনিময় ঘটবে শরীরের উত্তাপেরও, বিশেষ মুহুর্তে ঘটবে আংশিক প্রলাপ।
আবেগের তীব্র যৌনতায় প্রশান্তি দিবে এ নির্জীব কায়ে, উদাসী প্রাণে?
সেদিনের সেই নগ্ন নিকটতায় আজও আমি মাতাল হই তোমার ঘ্রাণে।
তুমি আবারও আমায় তোমার ওষ্ঠখানি আদর করতে দিবে?
আদর করতে দিবে তোমার সারা দেহের মাধুর্যে ভরা অসমতল প্রতিটি প্রান্তর?
আমৃত্যু বার বার ও দেহের মুগ্ধতায়, ভালবাসায় সিক্ত করতে চাই এ অন্তর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।