জোসনা
- আব্দুর রউফ সালাফী - যৌবনের কবিতা ১৯-০৪-২০২৪

নিশীথ রজণীর দিগন্তের বুকে তুমি একফালি চাঁদ, অমানিশা বিদূরণকারী তুমি আলোক উজ্জল রাত। তোমার আলোকচ্ছটায় আমি বিমোহিত হয়ে যায়, সাহারা মরুর পথে দিকভ্রান্ত পথিক পথ খুঁজে পায়। আলোকমালা ছড়িয়ে ক্ষনিক লুকিয়ে কর ছলনা , হৃদয় জাগানো ভূবন রাঙানো ছলনাময়ী জোসনা!! হে মনোহরণী দিগন্ত মাঝের দীপ্তি! আলো ছড়িয়ে হৃদয়ে দিয়েছো তৃপ্তি। ধরণীর বুক হতে বিদুরীত করেছো অন্ধকার, তোমার রুপে ঠায় দাড়িয়ে আমি নির্বিকার। অমানিশা নামিয়ে লুকাবেনা তুমি সকাসে , স্বমহিমায় চিরতরে থেকো আকাশের বুকে। বি,এ (অনার্স), ৩য় বর্ষ,ফারসি ভাষা ও সাহিত্য,রাজশাহী বিশ্ববিদ্যালয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।